OUR PHONE NUMBER: +88 01841 660 004
 
অনলাইনে শপিং বা কেনাকাটা করা মার্কেট বা শপিং মলে গিয়ে কেনাকাটার করার চেয়ে কেনো ভালো,  তার ৫ টি কারণ  ( পর্ব – ২ )
29 Nov

অনলাইনে শপিং বা কেনাকাটা করা মার্কেট বা শপিং মলে গিয়ে কেনাকাটার করার চেয়ে কেনো ভালো, তার ৫ টি কারণ ( পর্ব – ২ )

Posted By: Iqbal Times Read: 303 Comments: 0

আমরা গত পর্বে অনলাইনে শপিং বা কেনাকাটা করা মার্কেট বা শপিং মলে গিয়ে কেনাকাটার করার চেয়ে কেনো ভালো,  তার টি কারণ  নিয়ে আপনাদের কে তথ্য দিয়েছিলাম আজ আপনাদের কে আরো ৫টি তথ্য দিবো সমন্ধে -

) আপনার শপিং কুপন কোড ব্যবহার করুন !  

- হালসময়ে অনলাইন শপিং কে আরো জনপ্রিয় করতে অনলাইন শপ গুলো প্রায় সময়েই ক্রেতা দের কে বিভিন্ন কুপন কোড দিয়ে থাকে । সেই কুপন কোড ব্যবহার করে ক্রেতারা সহজেই তাদের ক্রয় করা পণ্য এর উপর ছাড় পেয়ে থাকে । এ সুবিধা আপনি একমাত্র অনলাইন শপেই পাচ্ছেন। তাহলে নিজেই সিদ্ধান্ত নিন, আপনি কোথায় কেনাকাটা করবেন অনলাইনে নাকি লোকাল মার্কেটে !

 

২) কেনাকাটার সময় কি কি  কিনলাম সেটা মনে করতে না পারার সমস্যা থেকে মুক্তি !

- ধরুন আপনি কোন ডিপার্টমেন্টাল স্টোরে গিয়ে একটি ঝুড়িতে একের পর এক অনেক কিছু কিনলেন। কিন্তু কেনাকাটার মাঝখানে এসে আর মনে করতে পারছেন না কোন কোন জিনিস কিনেছেন এই পর্যন্ত, তখন আপনাকে আবার ঝুড়ি উল্টিয়ে দেখতে হবে সব কিছু।

এই ডিজিটাল যুগে কি দরকার ভাই এতো পেইন নেওয়ার ! অনলাইন শপের শপিং কার্ট এর ভেতরে এক ক্লিকেই আপনি দেখতে পাচ্ছেন আপনি এই পর্যন্ত কি কি প্রোডাক্ট কিনেছেন !সময় এবং কস্ট দুটাই কিন্তু বাঁচলো !

 

৩) রিকোমেন্ডেশন দেখে কেনা !

- আমাদের অনেকেরেই কেনাকাটা করতে গেলে দেখা যায় একটা প্রোডাক্ট কিনার পর একি রকম অন্য কোন জিনিস দরকারর পড়ে । আর তখন আমরা বুঝতে পারি না যে আসলে আমাদের কোন জিনিসটা  কিনা উচিত ! এক্ষেত্রে অনলাইন শপ গুলোই আপনাকে সাজেস্ট করে দিবে আপনার ক্রয় করা পণ্য এর সাথে আর কি কি কিনা উচিত!! আপনার কস্ট করে চিন্তা করতে হবে না । কারণ, চোখের সামনেই আপনি তখন একি জাতীয় অন্য প্রোডাক্ট গুলো ডেখোটে পাচ্ছেন।

 

 

৪) সময়ের বাধা ধরা নেই !

- রাত ৩ টা বাজছে । ধরুন আপনার এ মুহূর্তে কিছু প্রয়োজনীয় জিনিস দরকার। বাসা থেকে বের হয়ে দেখলেন দোকাণ পাট সবি বন্ধ। তাই বলে কি আপনার প্রয়োজন মিটাবেন না !!

আরামসে বাসায় গিয়ে আপনার পছন্দের অনলাইন শপে ঢুকে পছন্দসই প্রোডাক্টি অর্ডার দিন দেখবেন মাঝ রাতেই সেই প্রোডাক্ট নিয়ে আপনার দরজায় ডেলিভারি ম্যান হাজির। কারণ, অনেক অনলাইন শপেরি এখন ২৪ ঘন্টা ডেলিভারি দেওয়ার সিস্টেম আছে! আর আশা করি আপনি এই সুবিধা টুকু লোকাল কোন মার্কেটের কাছ থেকে পাবেন না।

 

৫) আগামীর সম্ভাবনা !  

- মানুষ দিন দিন ব্যস্ত থেকে ব্যস্ত তর হচ্ছে। এক গবেষণায় দেখা গিয়েছে এশিয়া মহাদেশের ৮৫% মানুষই অনলাইনে কেনাকাটা করছে বর্তমানে । আর দিন দিন এর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে । অবিশ্বাস্য রকমের ডিস্কাউন্ট সাথে গুনগত মানের পন্যের নিশ্চয়তাই ব্যাস্ত মানুষ কে অনলাইন শপের দিকে নিয়ে এসেছে। কারণ, আপনি চাইলেও অনলাইন শপিং এর মতো এতো সুযোগ সুবিধা শপিং মলে বা কোন দোকানে পাবেন না । তাই যুগের সাথে তাল মিলিয়ে হলেও আপনার অনলাইনে কেনাকাটা করা নিত্য প্রয়যোনীয় হয়ে যাবে একটা সময়। তবে কেনো এখন থেকেই শুরু নয় !!

আশা করি বুঝতে পেরেছেন কেনো অনলাইন শপিং দিন দিন জনপ্রিয় হচ্ছে কাস্টমারদের কাছে। আর আপনারো বা কেনো শপিং মল বা লোকাল মার্কেটে না গিয়ে সহজেই অনলাইনে কেনাকাটা করা উচিত!

সোনালীবাজার ও আপনাকে দিচ্ছে সকল সুযোগ সুবিধা সহ অনলাইনে শপিং করার সুবর্ণ সুযোগ ।

আপনার পছন্দসই জিনিসটি খুঁজে পেতে ভিজিট করুন – www.sonalibazar.com

 

Categories