OUR PHONE NUMBER: +88 01841 660 004
 
এই শীতে যেই ৫টি জিনিস আপনার কিনা উচিত!
04 Dec

এই শীতে যেই ৫টি জিনিস আপনার কিনা উচিত!

Posted By: Iqbal Times Read: 335 Comments: 0


এই শীতে যেই ৫টি জিনিস আপনার কিনা উচিত!

 .একটি ভারী জ্যাকেট

শীত কে কাবু করার অন্যতম প্রয়োজনীয় জিনিস হচ্ছে একটি ভালো মানের ভারি জ্যাকেট দেখা গেলো আবহাওয়ার তারতম্যতার কারণে একদিন হুট করে প্রচন্ড শীত পড়লো, কিন্তু আপনার সংগ্রহে একটি ভারী জ্যাকেট না থাকার কারণে আপনাকে শীতের অত্যাচার সইতে হবে তাই শীতের শুরুতেই কিনবে ফেলুন ভালো মানের একটি জ্যাকেট


.এক জোড়া টেকসই আরামদায়ক জুতো

শীতের অন্যতম আনুসাঙ্গিক জিনিসের মধ্যে এক জোড়া আরামদায়ক জুতো বা বুট খুবই জরূরি। আপনি গরমের সময় হয়তোবা সেন্ডেল পড়ে সন্ধ্যার পর ঘুরলেও বেশী একটা সমস্যা হবে না। কিন্তু শীতের তীব্রতা থেকে পা বাঁচানোর জন্য আপনাকে অবশ্যই এক জোড়া টেকসই জুতো কিনা উচিত। ভালো মানের এক জোড়া জুতো দিয়ে আপনি চাইলে পুরো এক শীত পার করে দিতে পারবেন।


.একটি চায়ের কেতলি

চা আমাদের ডে বাই ডে লাইফের একটি পানীয়। আর চায়ের চাহিদা তো শীতে আরো কয়েক গুন বেড়ে যায়।শরীর কে একটু চাঙ্গা রাখতে চা পাগল রা কাপের পর কাপ চা খায়। তাই একটি চায়ের কেতলি এই শীতে আপানর অনেক প্রয়োজন হতে পারে। আর শীতের শুরুতেই তাহলে কিনে ফেলুন একটি চায়ের কেতলি।


.আরামদায়ক কম্বল 

শীতের রাতে কম্বল ছাড়া তো মনে হয় ঘুম টাই অসম্পূর্ণ । সারাদিন কাজ শেষে রাতে ঘুমের বিছানায় আপনার অবশ্যই একটি আরামদায়ক ও শরীর কে গরম রাখার মতো কম্বল চাই। রাতের তীব্র শীতের হাত থেকেও এটি আপনাকে বাঁচাবে। দেরী না করে তাহলে ভালো মতো শীত শুরু হওয়ার আগেই আরামদায়ক একটি কম্বল সংগ্রহ করুন।


.মোটা কাপড়ের ট্রাউজার আর মোজা

শীত আসলে ট্রাইজার আর মোজার ব্যাবহার আমাদের মাঝে অনেক বেড়ে যায়। কারণ, এ দুটিই শীত উপযোগী পোশাক। ট্রাউজার আপনার পা কে শীতের হাত থেকে রক্ষা করবে আর মোজা পা কে উষ্ণ রাখবেযা আপনার পুরো শরীরের তাপমাত্রা কেই গরম রাখবে।


তাই শীতের শুরুতেই এই ৫টি জিনিস আজই আপনার কালেকশনে রাখুন। আর শীত কে নিশ্চিন্তে স্বাগতম জানান




Write Comment

Categories